বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলফাডাঙ্গায় শাহানারা একাডেমির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:   |   শুক্রবার, ১০ মার্চ ২০২৩ | প্রিন্ট

আলফাডাঙ্গায় শাহানারা একাডেমির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামে বেগম শাহানারা একাডেমিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু হয়েছে।

শুক্রবার সকালে বেগম শাহানারা একাডেমি প্রাঙ্গণে জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলন শেষে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

এর আগে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ শেষে মঞ্চে আমন্ত্রিত অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন একাডেমি কর্তৃপক্ষ। এরপর শুরু হয় ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বেগম শাহানারা একাডেমির প্রতিষ্ঠাতা, ‘ঢাকা টাইমস’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলনের সহধর্মিণী ও শাহানারা একাডেমির পরিচালনা পর্ষদের সভাপতি ডা. মাফরুহা রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হক। উদ্বোধক ছিলেন আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু তাহের।

অনুষ্ঠানে কামারগ্রাম কাঞ্চন একাডেমির শিক্ষক শিরিন পারভীন ও আবিদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আলফাডাঙ্গা আদর্শ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এম এম মুজিবুর রহমান, গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান সাইফুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মেনায়েম খান, কামারগ্রাম কাঞ্চন একাডেমির প্রধান শিক্ষক মো. জাকির হোসেন, বাংলা ক্যাটের এভিপি প্রকৌশলী মাহমুদুর রহমান, আলফাডাঙ্গা আদর্শ কলেজের সাবেক অধ্যক্ষ মোরশেদুর রহমান তাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজ চট্টগ্রামের সাবেক সিনিয়র শিক্ষক ও বেগম শাহানারা একাডেমির পরিচালক আমিনুল ইসলাম।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]